Thursday, November 4, 2021

কাবার অপমান করে যারা তাদের রক্তে এই ভূমি হোক লাল

ফাঁসির মঞ্চ প্রস্তুত করো , হৃদয়ে আমার আগুন জ্বলে ।
ফাঁসির রশি প্রস্তুত করো , আমার হাতে অস্ত্র আছে ।
কোথায় হে মহামান্য বিচারপতি ? অডার অডার বলুন ।
বলুন হে মহামান্য বিচারপতি , বাংলাদেশ দন্ডবিধি আইনে ৩০২ ধারা মোতাবেক অরণ্যের ফাঁসি।
লাথি মারি তোর সংবিধানে , লাথি মারি তোর আইনে ।
লাথি মারি ঐ সংসদে , লাথি মারি তোর গণভবনে ।
আগুন জ্বালাবো ১,৪৭,৫৭০ বর্গ কি.মি. এ ।
আগুন জ্বালাবো ৫১,০১,০০,৫০০বর্গ কিলোমিটারে ।
আমার চোখে এখন চৈত্রের কাঠ ফাটা রৌদ ।
জ্বালিয়ে দিবো পুড়িয়ে দিবো সব -
মৃত্যুর উল্লাসে হাসবো আমি হাঁ হাঁ ।
আমার চোখে স্বপ্ন নেই , আমার নেই মৃত্যুর ভয় ।
দালালের ঘরে আগুন জ্বালবো এই তো আমার অভিলাষ ।
আমার কাবারে অপমান করে যে জন , তার রক্তে স্লান করবো না যত ক্ষন।
আগুন জ্বলবে ততক্ষন , এই হৃদয়ে ।
শুয়োরের দল সব , বলে কি না মন্দির ভেঙেছে মুসলমান ?
ওরে ও জম্ম পরিচয়হীন জারজের দল -
বলিস না কেনো তোর অবৈধ্য জম্মের পিতা , অপমান করেছে কাবা ঘর ।
মিডিয়া আছে যত সব যেন হিন্দুর ঔরসে জম্ম পরিচয় হীন এক একটি জারজ।
মহামান্য বিচারপতি ক্ষমা করুন , এই মূহুর্তে আমি মানুষ নেই ।
আমার রক্তের ফোঁটায় ফোটায় আগুন জ্বলে ।
আমার শিরা উপশিরা বেয়ে ফিনকি দিয়ে রক্ত ঝরে ।
মহামান্য বিচার পতি ক্ষমা করুন , আপনি মন্দির ভাঙ্গার অপরাধে যাদের বিচার করবেন বলে কথা দিচ্ছেন !
তারা যে অপরাধহীন টগবগে মুসলিম যুবক ।
তাদের কাবা ঘরকে অপমান করেছে যারা ক্ষান্ত হবে তারা সে সব হিন্দুর মস্তক করে ছিন্ন ।
মহামান্য বিচার পতি অনুমতি দিন একবার খুনে লাল করতে চাই এই ভূমি ।
অতপর ৩০২ ধারাতে আমাকে ফাঁসি দিন , বলুন কাবা ঘর কে অপমান করেছে যারা
 তাদের খুনের দায়ের  অরণ্যের ফাঁসি

No comments:

Post a Comment